ব্রেকিং নিউজ

বিকাল ৪:৫১ ঢাকা, বুধবার  ২৩শে মে ২০১৮ ইং

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

গুম হওয়া ছাত্র দল নেতার বাসভবনে মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ রবিবার সকালে ২০১৩ সালে জাতীয় নির্বাচনের আগে গুম হওয়া ঢাকার বিমান বন্দর থানা ছাত্র দলের যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন মুন্নার অসুস্থ পিতা শামসুদ্দিন আহমেদকে দেখতে তার দক্ষিন খানের বাসভবনে যান। বিএনপি মহাসচিব শামসুদ্দিন আহমেদের শারীরিক অবস্থা এবং চিকিৎসার খোজ খবর নেন এবং রোগমুক্তি কামনা করেন। তিনি সেখানে বেশ কিছুসময় অবস্থান করেন এবং মুন্নার মা,ভাইসহ পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। তিনি বলেন, মুন্নাসহ ক্ষতিগ্রস্থ নেতা কর্মীদের সুখে দুঃখে বিএনপি সম্ভব সব সব সহযোগিতা করার চেস্টা করবে।

এসময় তিনি দলের পক্ষ থেকে মুন্নার পিতার চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এময় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স,সহ- সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল,সহ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল,ছাত্রদল নেতা শফিকুর রহমান মিঠু,কেএম নাজমুল হক,কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুন্নার পিতার অসুস্থার সংবাদ শুনে তার খোজ খবর নিতে প্রতিনিধি দল পাঠান এবং চিকিৎসা সহায়তা প্রদান করেন।

গুম হওয়া মুন্নার পিতা শামসুদ্দিন আহমেদ লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন যাবৎ গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন আছেন। তিনি তার রোগমুক্তির জন্য সকলের দোয়া কামনা করেছেন।