Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৯:৫৩ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

৭৫ পরবর্তী সময়ে শেখ হাসিনার সরকার সবচেয়ে জনপ্রিয়

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৭৫ পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত শেখ হাসিনার সরকারই সবচেয়ে জনপ্রিয়।

আজ যশোর সার্কিট হাউসে সড়ক ও জনপথ বিভাগের খুলনা অঞ্চলের নির্বাহী প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপির রাজনীতি এখন প্রেস ব্রিফিংয়ে সীমাবদ্ধ। তাদের ৫৯৬ জনের কেন্দ্রীয় কমিটির কেউ কোনো ইস্যুতে একদিনও রাস্তায় নামতে পারেনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির অবস্থা- ঢাল নেই তলোয়ার নেই নিধিরাম সর্দার। তারা এখন আদালতের ইস্যুকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জনমত জরিপ করে দেখুন, ৭৫ পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত শেখ হাসিনার সরকারই সবচেয়ে জনপ্রিয়।

সার্কিট হাউসে মতবিনিময় সভায় সড়ক ও জনপথ বিভাগের খুলনা অঞ্চলের নির্বাহী প্রকৌশলীদের ২৪ ঘণ্টার মধ্যে ক্ষতিগ্রস্ত সড়ক সংস্কারের নির্দেশ দেন মন্ত্রী। এসময় দিনে রাস্তা বন্ধ করে কাজ না করে রাতে কাজ করার জন্য বলেন তিনি।

নির্বাহী প্রকৌশলীদের উদ্দেশে সড়ক ও সেতুমন্ত্রী বলেন, ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে আজ ও কালকের মধ্যে রাস্তা ঠিক করতে হবে। কোনো অজুহাত দেখানো যাবে না।