ব্রেকিং নিউজ

দুপুর ২:৫৮ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মোহাম্মদ নাসিম
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম

“৭১ ও ৭৫ এর ঘাতকদের পৃষ্ঠপোষকতা করছেন খালেদা জিয়া”

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বিএনপি-জামায়াত জোটের ষড়যন্ত্র মোকাবেলা করতে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়েছেন।তিনি বলেন, ৭১ ও ৭৫ এর ঘাতকরা আবার এক হয়েছে। তাদের পৃষ্ঠপোষকতা করছেন বেগম খালেদা জিয়া। খুনিরা আবার ঐক্যবদ্ধ হবার চেষ্টা করছে। তাই সবাইকে সজাগ থাকতে হবে, যাতে কেউ কোনভাবে আবার আঘাত করতে না পারে।

নাসিম মঙ্গলবার জাতীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামী যুবলীগ আয়োজিত ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনা গণতন্ত্রের জন্য সংগ্রাম’ গ্রন্থের সংবাদচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
যুব লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, প্রেসিডিয়াম সমস্য মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মাহি প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়ার ভুল রাজনীতির কারণে বিএনপি এখন ছিন্নভিন্ন হয়ে পড়েছে। তাই আমাদের সতর্ক থাকতে হবে। কারণ, দ্বন্দ্ব-সংঘাত ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা হতে পারে। সুবিধাবাধীরা দলে অনুপ্রবেশ করে এ ধরনের অপচেষ্টা চালাবে।
তিনি বলেন, দলীয় নেতাকর্মীদের এখন সর্বোচ্চ সতর্ক থাকতে হবে। সুযোগ সন্ধানী-মতলববাজ লোকদের কোনভাবেই দলে প্রবেশ করানো যাবে না।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, আওয়ামী লীগ পরিবার অনেক বড় এবং অত্যন্ত সুশৃঙ্খল ও সুসংঠিত। অনেক ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মী আওয়ামী লীগে রয়েছেন। তাই আপতত নতুন কাউকে এ পরিবারে অন্তর্ভুক্ত করে বিপদ ডেকে আনার প্রয়োজন নেই। মনে রাখতে হবে, মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই।
এর আগে, মোহাম্মদ নাসিম জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।
সংগঠনের সভাপতি রকিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন পল্টু, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপি, উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি, বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ইব্রাহিম খালেদ প্রমুখ বক্তব্য রাখেন।