ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:১৪ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

উন্নয়নের অন্তরায় ৭১ এর পরাজিত শক্তি

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, একাত্তরের পরাজিত শক্তি এখনও দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করছে। যারা এদেশের অস্তিত্বেই বিশ্বাস করে না তাদের সাথে কোনো আপোশ নেই। মন্ত্রী ২০২১ সালের মধ্যে দেশকে মধ্যমআয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নতদেশে পরিণত করার লড়াইয়ে মেধা ও সুশিক্ষার মাধ্যমে অংশ নিতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।
মন্ত্রী আজ রাজধানীর তিতুমীর কলেজের শহীদ আক্কাছুর রহমান আখি হোস্টেলের আবাসিক ছাত্রদের মাঝে খাট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একেএম রহমত উল্লাহর উদ্যোগে কলেজের আবাসিক ছাত্রদের জন্য স্টিলের ৫০টি ডাবল খাট প্রদান করা হয়।
আইনমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবকিছুর ঊর্ধ্বে। তাঁকে কটূক্তি করার অর্থ দেশ ও জাতিকে অবমাননা করা। তিনি বঙ্গবন্ধুর কটূক্তিকারীদের বিরুদ্ধে দৃঢ় অবস্থানের জন্য ছাত্রলীগের প্রশংসা করেন। তিতুমীর কলেজের ছাত্রছাত্রীদের পক্ষ থেকে আইনমন্ত্রীর কাছে একটি বাসের দাবি করা হলে মন্ত্রী তাদেরকে কিছুদিনের মধ্যেই একটি বাস প্রদানের প্রতিশ্রুতি দেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি একেএম রহমত উল্লাহ এবং তিতুমীর কলেজের অধ্যক্ষ আবু হায়দার আহমেদ নাসের বক্তৃতা করেন।
অনুষ্ঠান শেষে আইনমন্ত্রী প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের কাছে মিডিয়ায় তারেক রহমানের বক্তব্য প্রকাশ ও প্রচারে হাইকোর্টের নিষেধাজ্ঞার বিষয়ে তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করেন।