Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৯:৩৪ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘৭১ এর পরাজিত শক্তিই জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড ঘটাচ্ছে : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন ‘৭১ এর পরাজিত শক্তিই বর্তমানে সারাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড ঘটাচ্ছে।
রাজধানীর নবকুমার ইন্সটিটিউটে আজ সকালে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, এই পরাজিত শক্তি ’৭৫ এর হত্যাকান্ড এবং জাতীয় ৪ নেতা হত্যাকান্ড ঘটিয়েছিল।

মন্ত্রী বলেন, দেশের উন্নয়নের চাকা বন্ধ করতেই সেই পরাজিত শক্তিই জঙ্গি তৎপরতায় নেমেছে। তারা দেশকে একটা অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চায়।

তিনি বলেন, শিক্ষা, তথ্যপ্রযুক্তি, খাদ্যসহ প্রতিটি সেক্টরে দেশ আজ এগিয়ে যাচ্ছে। খাদ্যে আজ দেশ স্বয়ং সম্পূর্ণ । বিশ্ব দরবারে প্রধানমন্ত্রীর যে ইমেজ তা নস্যাৎ করার জন্যই এই ষড়যন্ত্র চলছে।

খাদ্যমন্ত্রী বলেন, দেশ হচ্ছে ‘মা’। সেই দেশের জন্মের ইতিহাস যদি এই প্রজন্মের ছাত্রছাত্রীরা সঠিক ভাবে না জানে তবে তারা মানুষের মত মানুষ হতে পারবেনা এবং দেশপ্রেমিক হিসেবে গড়ে উঠতে পারবে না।

তিনি বলেন, আসুন আমরা মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তরুন প্রজন্মকে জানাই, যাতে তারা দেশপ্রেমিক নাগরিক হিসেবে বেড়ে উঠতে পারে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ নবকুমার ইন্সিটিউট-এর ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন