ব্রেকিং নিউজ

দুপুর ১:০০ ঢাকা, সোমবার  ২১শে মে ২০১৮ ইং

ফাইল ফটো

৭১ এর ন্যায় আবারো দেশকে স্বৈরশাসনের দিকে নিয়ে যাচ্ছে আ. লীগ সরকার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশ আজ রাজনৈতিক সঙ্কটের মধ্যে আছে। আর আওয়ামী লীগ সরকার ৭১ এর ন্যায় আবারো দেশকে স্বৈরশাসনের দিকে নিয়ে যাচ্ছে। কিন্তু আর একবার দেশকে স্বৈরশাসনের দিকে নিয়ে যেতে দেয়া যাবে না।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে সেন্টার ফর ন্যাশনাল স্ট্যাডিজ-সিএনএস আয়োজিত ‘বাংলাদেশের রাজনৈতিক সঙ্কট’ শীর্ষক বইয়ের প্রকাশনা উৎসবে তিনি এ কথা বলেন। বইটি লিখেছেন মেজর (অব.) শাফাওয়াত উল্লাহ।

জনগণকে ৫ জানুয়ারি ভুলিয়ে দেয়ার জন্য সরকার ষড়যন্ত্র করছে অভিযোগ করে নজরুল ইসলাম খান বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রের পক্ষে প্রতিনিয়ত কথা বলে কিন্তু গণতন্ত্রের বিপক্ষে কাজ করে।
তিনি বলেন, গত ৫ জানুয়ারি দেশে কোনো নির্বাচন হয়নি এবং কোর্ট রায় দিয়েছিলেন আরো দুটি জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে পারে। এছাড়া দেশের সকল বুদ্ধিজীবী ও রাজনৈতিক দলগুলো বলেছিল- দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এ কথাগুলো ক্ষমতাসীনরা আজ ভুলিয়ে দেয়ার জন্য চেষ্টা করছে।
আয়োজক সংগঠনের সভাপতি শওকত মাহমুদ প্রকাশনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল কায়ুম, বিশিষ্ট কলামিস্ট শফিক রেহমান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি কবি আব্দুল হাই শিকদার প্রমুখ।