শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৫৪ ঢাকা, বৃহস্পতিবার  ১৭ই জানুয়ারি ২০১৯ ইং

তোফায়েল আহমেদ
আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

‘৭০ সালের মতো নৌকার পক্ষে গণজোয়ার’

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ৭০ সালের নির্বাচনের মতো দেশে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

ভোলার উত্তর দিঘলদী ইউনিয়নে আজ শুক্রবার এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ‘৭০ সালে যেমন জাতির পিতার নেতৃত্বে নৌকার ভোটেই আমরা স্বাধীনতা পেয়েছিলাম। তেমনি আগামী ৩০ ডিসেম্বর আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আমরা বাংলাদেশের উন্নয়নকে ধরে রাখবো। ধরে রাখবো সকল অগ্রযাত্রাকে।’

বিএনপি নেতারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে উল্লেখ করে তিনি বলেন, তারা গণসংযোগ না করে ঘরে বসে বিবৃতি দেয়, আওয়ামী লীগ তাদের মাঠে নামতে দেয় না। কিন্তু আমরা কাউকে বাধা দেই না। জনগণ আজকে এক হয়েছে বিএনপির আমলের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে।

তোফায়েল আহমেদ বলেন, আমাদের স্লোগান ‘আমার গ্রাম আমার শহর,। ইতোমধ্যেই আমাদের গ্রাম শহরে রুপ লাভ করেছে। আজকে গ্রামের রাস্তা পাকা, ঘরে ঘরে বিদ্যুৎ। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, ভিজিডি, ভিজিএফ দেওয়ার কারনে আমাদের দেশে দারিদ্রসীমা কমে গেছে।

তিনি বলেন, গ্রামে এখন আর কাঁচা ঘর নেই। সব পাকা অথবা টিনের ঘর। আমরা শহরে যেসকল সুবিধা পাই, সেই সুবিধা সারা বাংলাদেশে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গ্রামে সেই সুবিধা দিব।

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশের মানুষ এখন শেখ হাসিনার উন্নয়নের প্রতি বিশ্বাসি। তাদের আওয়ামী লীগের উপর আস্থা রয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যহত রাখেতে মানুষ নৌকার পক্ষে রায় দেবে।

পথ সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পরে তোফায়েল আহমেদ গাজারিয়া বাজারসহ উত্তর দিঘলদী ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভায় অংশ গ্রহন করেন। এছাড়া বিকালে ভোলার আলী নগর ইউনিয়নে অপর এক পথসভায় প্রথান অতিথির বক্তব্য রাখেন তিনি।