Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:০৫ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

আওয়ামী লীগ
আওয়ামী লীগ

৫ জানুয়ারি ‘গণতন্ত্রের বিজয় দিবস’ পালন করবে আ’লীগ

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আগামী ৫ জানুয়ারি রাজধানীতে দুটি সমাবেশ করবে আওয়ামী লীগ।

আজ বৃহস্পতিবার ধানমন্ডির একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের এক যৌথসভার সূচনা বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এই কর্মসূচি ঘোষণা করেন।

আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করার লক্ষে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ঢাকার পার্শ্ববর্তী জেলা (ঢাকা, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ, গাজীপুর জেলা, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ জেলা ও নারায়ণগঞ্জ মহানগর) ও উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক, দলীয় জাতীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়রদের সমন্বয়ে এই যৌথসভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে ধানমন্ডির রাসেল স্কয়ারে এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে সমাবেশ করবে। একই সঙ্গে দেশের সব জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনকেও অনুরূপ কর্মসূচি পালন করবে বলেও জানান তিনি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, আপনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন নিয়ে ‘ভেতরে’ ষড়যন্ত্রের যে অভিযোগ করেছেন, তার তথ্য প্রমাণ আপনাকে দিতে হবে।

তিনি বলেন, দেশে বিদেশে সবাই এই নির্বাচনকে অবাধ শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে বলে মন্তব্য করেছেন। কিন্তু খালেদা জিয়া বলেছেন, ‘উপরে ফিটফাট, ভেতরে ষড়যন্ত্র হয়েছে। কী ষড়যন্ত্র হয়েছে সে তথ্য জাতির কাছে প্রকাশ করতে হবে। তা না হলে তার বক্তব্য প্রত্যাহার করতে হবে।

যৌথ সভায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি ও জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক ও মুহিবুল হাসান চৌধুরী নওফেল প্রমুখ উপস্থিত ছিলেন।