Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:১১ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

২০৪২ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে: আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জন প্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি ঐক্যবদ্ধ থাকলে ২০৪২ সালের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল শ্রেণী পেশার মানুষকে আওয়ামী লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। সৈয়দ আশরাফ আজ মঙ্গলবার বিকালে নেত্রকোনার মোক্তারপাড়ার মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।।
নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদ প্রশাসক মতিয়র রহমান খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আশরাফ আলী খান খসরু’র পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্লাহ, এডভোকেট সাহারা খাতুন, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সহ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জ আজম, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, ওয়ারেসাত হোসেন বেলাল এমপি, ছবি বিশ্বাস এমপি প্রমুখ ।
সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর তিনি তার মেধা ও মননশীলতাকে কাজে লাগিয়ে দেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।
শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের পাশাপাশি দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি জামায়াত নানামুখী ষড়যন্ত্র ও আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করেও দেশের উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করতে পারেনি। ইতোমধ্যে বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সম্মেলনে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সভাপতি পদে ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মতিয়র রহমান খানকে সভাপতি এবং দলের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরুকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।