ব্রেকিং নিউজ

রাত ৯:০০ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

২০২১ সালেও মুখ্যমন্ত্রী হবেন মমতা!

সরল পাটিগণিতের অনেক অঙ্ক এ দিক ও দিক করে দিয়ে ২১১ আসন জিতে ক্ষমতায় ফিরেছেন মমতা বন্দ্যোপাধ্যয়। জ্যোতিষীদের অধিকাংশেরই ভবিষ্যত্ বাণী অবশ্য এমন ইঙ্গিত দিয়েছিল। কিন্তু এর পর কেমন যাবে তাঁর সময়? কী হবে ২০২১ সালে? গণনা করেছেন দুই জ্যোতিষী।

পার্থপ্রতিম আচার্য:

সংখ্যা তত্ত্বের বিচারে রাজ্যের সংখ্যা ৯। ২০১৬ সালটি ৯ সংখ্যা হওয়ার ফলে মঙ্গলের প্রভাব বিশেষভাবে প্রতিফলিত হয়েছে। এখন এই রাজ্যে ফলাদেশ করতে হলে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিচালিত সরকারের জন্ম ছকটি বিশেষ ভাবে প্রয়োজন হয়ে দাঁড়ায়। শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায় ২০মে ২০১১ সালে মুখ্যমন্ত্রীর শপথ নিয়েছিলেন। বেলা ১টায় কলকাতায় শপথকালীন দশা কেতু, শুক্রবার, কৃষ্ণ চতুর্থী তিথি ছিল। ২০ মে ২০১১ থেকে ২১ নভেম্বর ২০১৬ পর্যন্ত এই দশা থাকবে। এই সময়ের পরে রাজ্যে শুক্রের দশা শুরু হবে। চলবে ২১ নভেম্বর ২০৩১ সাল পর্যন্ত। আগামী ২০১৯ সালের মে মাস পর্যন্ত সৌভাগ্যদায়ক ফল পাবেন তিনি। যে কোনও বাধা সহজে অতিক্রম করতে সক্ষম হবেন। ২০১৯ সালের পর ২০২০ সালের মে মাস পর্যন্ত সময়ের মাঝে মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায়ের শারীরিক অবস্থার কিছুটা অবনতি হবে। রাজ্যের ক্ষেত্রেও অশুভ প্রভাব লক্ষনীয়। ২০২১ সালের পর থেকে বন্ধু কলহ, কাছের লোকের সঙ্গে সম্পর্ক রুক্ষ হবে তাঁর। রাজ্যে বড়সড় দু্র্ঘটনা ঘটতে পারে। ২০২১ সাল থেকে মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় পুনরায় সমহিমায় আমাদের রাজ্যে মুখ্যমন্ত্রী হবেন।

জয়দেব শাস্ত্রী:

২০ তারিখ থেকে আগামী ৪ মাস অত্যন্ত শুভ সময়। তার পরের ৮ মাস খারাপ যাবে। ২০২০ পর্যন্ত শুভই শুভ। যাতে কোনও হস্তক্ষেপ করা যাবে না। ২০২০ থেকে ২০২১ সালের জুন মাস পর্যন্ত বদনাম আসতে পারে। ২০২৯ সাল পর্যন্ত সময় অত্যন্ত ভাল। ১১ সাল থেকে শনির দশা শুরু হয়েছে। শনি অত্যন্ত ভাল জায়গায় আছে। রাজ্যে শিল্প দফতর, শিক্ষা খুব ভাল। কয়েকটা মন্ত্রীর ক্ষেত্রে হেনস্থার মধ্যে পড়তে হবে।

আনন্দবাজার।