ব্রেকিং নিউজ

রাত ১০:৫২ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

২০১৯ সালের এক দিন আগেও নির্বাচন হবে না- নাসিম

শীর্ষ মিডিয়া ২৮ অক্টোবর ঃ   স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘সংবিধান অনুযায়ী ৫ বছর পর দেশে নির্বাচন হবে। ২০১৯ সালের এক দিন আগেও নির্বাচন হবে না’।

পাবনা মেডিকেল কলেজ চত্বরে মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা বিভাগের উদ্যোগে আয়োজিত সুধী সমাবেশে তিনি এ কথা বলেন।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী বিএনপি নেত্রীকে উদ্দেশ করে বলেন, এখন আর আলোচনার কোনো সুযোগ নেই। আলোচনা অবশ্যই হবে, তবে সেটা নির্বাচনের আগে এবং নির্বাচন কমিশনের সঙ্গে। অন্য কারও সঙ্গে আলোচনা হবে না।

নির্বাচনের ট্রেন মিস করেছেন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী খালেদা জিয়াকে বলেন, ৫ বছরের আগে আর ওই ট্রেন ফিরে আসবে না। তাই হইচই না করে, আন্দোলনের হুমকি না দিয়ে আগামী নির্বাচনের জন্য প্রস্তুনি নিন, নিজের দলকে গোছান।

পাবনা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. মনোয়ার-উল-আজিজের পরিচালনায় সমাবেশে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সচিব এস এম নিয়াজ উদ্দিন আহমেদ, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল রহিম লাল, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন প্রমুখ।

এ সময় পাবনা জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. তাহসিন বেগম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু, পরিবার পরিকল্পনা বিভাগ পাবনার উপ-পরিচালক ডা. রামদুলাল ভৌমিক, পাবনা জেলা বিএমএ সভাপতি ডা. গোলজার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম পাবনা মেডিকেল কলেজে ৫শ’ শয্যাবিশিষ্ট হাসপাতাল নির্মাণ, হাসপাতালের ২টি অনুষদে বিভিন্ন পদ সৃষ্টি করে শিক্ষক-কর্মচারী সংকট দূর এবং শিক্ষার্থীদের যাতায়াতের জন্য একটি বাস দেওয়ার ঘোষণা দেন। এ ছাড়াও পাবনা জেনারেল হাসপাতালে সিসিইউ, আইসিইউসহ চিকিৎসার জন্য আধুনিক যন্ত্রপাতি সংযোজনেরও আশ্বাস দেন মন্ত্রী। পরে তিনি পাবনা মানসিক হাসপাতাল পরিদর্শন করেন।