Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:০৪ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

ফখরুল ও হানিফ

‘২০০৩ সালে ৯০ হাজার আ.লীগার গ্রেফতার হয়েছিল’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ২০০৩ সালে আওয়ামী লীগের কর্মসূচিকে কেন্দ্র করে বিনা কারণে ৯০ হাজার নেতা-কর্মীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছিল।

তিনি বলেন, বিএনপি রাজনৈতিক কর্মকান্ডের নাম করে সন্ত্রাসী কর্মকান্ড করছে।

আজ রোববার কুষ্টিয়া শহরের সৈয়দ মাছ-উদ রুমী কলেজ মাঠ প্রাঙ্গনে অভিভাবক ও সুধি সমাবেশ তিনি এ কথা বলেন।

‘বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে রাখার জন্য সরকার গায়েবী মামলা করছে’, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, মির্জা ফখরুলের স্মরণ থাকা উচিত যে ২০০৩ সালে আওয়ামী লীগের কর্মসূচিকে কেন্দ্র করে বিনা কারণে ৯০ হাজার নেতা-কর্মীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছিল। গত দশ বছরেও বিএনপির ৯০ হাজার নেতা-কর্মীকে কারাগারে যেতে হয়েছে এমন কোন নজির নেই।

তিনি বলেন, আপরাধ করলে আইনের আওতায় এনে তার বিচার হবে এটাই স্বাভাবিক। বিএনপি যদি আইনের প্রতি শ্রদ্ধাশীল না হয় তাহলে তারা আইন নিয়ে কথা বলতেই পারে।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির কর্মকান্ড দেখে মনে হয় তাদের জন্য এমন একটা রাজত্ব তৈরি করা দরকার, যেটাকে বলা হবে মগের মুল্লুক। যার যা খুশি করে যাবে কেউ কিছু বলতে পারবে না, কেউ কিছু করতে পারবে না।

তিনি বলেন, বাংলাদেশে আইন সকলের জন্য সমান। অপরাধ যেই করুক সে যত বড়ই নেতা হোক তাকে আইনের আওতায় আনতেই হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারন সম্পাদক ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী প্রমুখ উপস্থিত ছিলেন।