ব্রেকিং নিউজ

সকাল ৮:০৯ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া
খালেদা জিয়া - মতিয়া চৌধুরী

‘হুংকার বাদ দেন’ – মতিয়া

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহ্বান জানিয়ে বলেছেন, হুংকার বাদ দেন, গণতন্ত্রের পথে আসেন। ২০১৯ সালে সংবিধান অনুযায়ী ইলেকশন হবে। সেই নির্বাচনে আপনারা আসতে বাধ্য হবেন।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আওয়ামী যুবলীগ আয়োজিত ৫ জানুয়ারী গণতন্ত্র রক্ষা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

‘যে কোন মূল্যে সরকারের পতন ঘটাতে হবে’ খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে মতিয়া চৌধুরী বলেন, আপনি পারেন নাই, এখন গুড়াগাড়া পোলাপান নিয়া হুকুম দিতাছেন। অনর্থক এই কোমলমতি বাচ্চাদের মাথাডা খাইয়েন না।

তিনি বলেন, আমরা জানি ২০১৪ সালে বেগম খালেদা জিয়া চক্রান্ত করেছিলেন, জঙ্গীদের সঙ্গে হাত মিলিয়েছিলেন। তিনি আশা করেছিলেন ৫ জানুয়ারী নির্বাচন সংবিধানের বাধ্যবাধকতা শুধু নয় গণতন্ত্রকে সুসংগঠিত করার পদক্ষেপকে তিনি (খালেদা) ভন্ডুল করে দেবেন। পারেন নাই।

পদ্মা সেতুতে দূর্নীতি হয়েছে বিএনপি চেয়ারপারসনের এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, পদ্মাসেতু করার আপনার সক্ষমতাই হয় নাই। নানা কলকাঠি নাড়ছেন। বিশ্বব্যাংক কইছে দুর্নীতি হইছে। কানাডার মাটিতে রায় হইছে পদ্মা সেতুতে কোন দূর্নীতি হয় নাই। এখন আপনি সাই ধরছেন।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় সংগঠনটির সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত প্রমুখ উপস্থিত ছিলেন।