ব্রেকিং নিউজ

সকাল ১১:২৩ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

হিলারি কন্যা চেলসি ফের মা হতে চলেছেন

শীঘ্রই নতুন অতিথি আসতে চলেছে ক্লিন্টন পরিবারে। দ্বিতীয়বার মা হতে চলেছেন চেলসি। চেলসি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিন্টন এবং প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিন্টনের একমাত্র কন্যা। টুইটারে চেলসি নিজেই এই খবর জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় চেলসি লেখেন, “শীঘ্রই বড় দিদি হতে চলেছে ছোট্ট শার্লট। আগামী গ্রীষ্মেই আসবে নতুন অতিথি।” সুখবরটি আসতে না আসতেই লাইকের বন্যা।
নিজেদের উচ্ছ্বাস গোপন করেননি বিল এবং হিলারি ক্লিন্টন। নিজেদের আনন্দের কথা জানাতে টুইটারকেই বেছে নেন তাঁরা। “এ বছর পরিবারে বড়দিন আগেই এসে গেল। বড় হচ্ছে মার্ক, চেলসি, শার্লটের ছোট্ট পরিবার।”—টুইটারে এমনই মন্তব্য বিলের। নতুন অতিথির সঙ্গে দেখা করতে তাঁরা যে কতটা মুখিয়ে আছেন তা জানাতে ভোলেননি হিলারিও। “নাতি বা নাতনি যেই আসুক তার সঙ্গে দেখা করতে বিল আর আমি, দু’জনেই উদগ্রিব।” টুইটারে নিজের আবেগের কথা এ ভাবেই জানান হিলারি।
২০১০ সালে হেজ ফান্ড ম্যানেজার মার্ক মেজভিনস্কির সঙ্গে গাঁটছড়া বাঁধেন চেলসি। বছরখানেক আগে জন্মায় তাঁদের প্রথম সন্তান শার্লট।
মার্কিন প্রেসিডেন্ট না নতুন অতিথির আগমন, কোন সুখবর আগে আসে তা জানতেই এখন অধীর আগ্রহে অপেক্ষা ক্লিন্টন পরিবারে। আনন্দবাজার