Press "Enter" to skip to content

হাসপাতালে আসা যাওয়ার পথে গরুর হাট বসায় ঢাকা সিটি কর্পোরেশনের (উ:) প্রশাসকের প্রতি ক্ষুব্দ -স্বাস্থ্যমন্ত্রী

শীর্ষ মিডিয়া ৮ অক্টোবর ঃ   স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা থাকার পরও ঢাকা শহরের পাঁচটি হাসপাতালের সামনে পশুর হাট বসিয়ে রোগীদের যে ক্ষতি করা হয়েছে তার জন্য ঢাকা সিটি কর্পোরেশনের উত্তরের প্রশাসকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ বুধবার দুপুরে সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে  ঈদ শুভেচ্ছা শেষে এক সংবাদ সম্মেলনে একথা বলেন।

ঈদে হাসপাতালগুলোর সামনে গরুর হাট বসানোর কারনে চিকিৎসা নিতে আসা রোগীদের দুর্ভোগ হওয়ায় দু:খ প্রকাশও করেন নাসিম। তিনি বলেন, এর জন্য স্থানীয় সরকার তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

তিনি বলেন, ভবিষ্যতে হাসপাতালে আসা যাওয়ার পথ বন্ধ করে কোথাও হাট বসতে দেওয়া হবে না। কোনো ধরণের ত্রুটি বিচ্যুতি আগামীতে বরদাশত করা হবে না।

মন্ত্রী বলেন, হাসপাতালগুলোতে আসা যাওয়ার পথ বন্ধ করে গরুর হাট বসতে অনুমতি না দেওয়ার জন্য দুই মাস পূর্বেই সতর্কবার্তা পৌছে দেওয়ার চেষ্টা করেছি। কথা দেওয়া হয়েছিল হাটবাজার বসবে না। এটি অন্যায়ভাবে করা হয়েছে।

মোহাম্মদ নাসিম বলেন, হাসাপাতালগুলোর সামনে হাট বসাতে চিকিৎসা নিতে আসা  রোগীদের অনেক দুর্ভোগ পোহাতে হয়েছে। হাসপাতাল থেকে মৃতদেহ বের করতে সমস্যা হয়েছে। চিকিৎসক নার্সসহ কর্মচারীদের হাসপাতালে যেতে আসতে অসুবিধা হয়েছে।

Mission News Theme by Compete Themes.