Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৪:৪৯ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘হামলাকারীরা কেউ ছাড় পাবে না’

তেজগাঁও ট্রাকস্ট্যান্ড উচ্ছেদে হামলাকারীদের প্রতি কড়া হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক। তিনি বলেছেন, হামলাকারীরা কেউ ছাড় পাবে না, দখলদাররা তার সঙ্গে ‘পলিটিকস খেলছে’। কিন্তু তাদের খবর হয়ে যাবে।
সোমবার দুপুরে রাজধানীর কারওয়ানবাজারে একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএনসিসি মেয়র এ সব কথা বলেন।
তিনি বলেন, তেজগাঁও ট্রাকস্ট্যান্ডকে ঘিরে প্রভাবশালী চক্র গড়ে উঠেছে। তারা সেখানে অবৈধ স্থাপনা করেছে, দোকান তুলেছে এবং মাদক ব্যবসা করছে।
রোববারের অভিযানে হামলার কথা উল্লেখ করে আনিসুল বলেন, ‘এখন তাদের টাকা তোলা বন্ধ হয়ে যাচ্ছে বলেই তারা উচ্ছেদ অভিযানে ঢিল মেরেছে। যারা হামলা করেছে তাদের খবর হয়ে যাবে।’
তিনি বলেন, দখলদাররা তার সঙ্গে ‘পলিটিকস খেলছে’। কিন্তু তিনি তাদের কিছু বলেননি। সেখানে পুলিশ ছিল, তারা কিছুই করেনি। চাইলে অনেক কিছু করা যেত।
ডিএনসিসি মেয়র বলেন, শ্রমিকদের কারা ভুল বুঝিয়েছে তিনি জানেন। তিনি কোনো রাস্তা জবরদখল হতে দেবেন না। রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে রাখতে দেবেন না।
তিনি বলেন, যারা হামলা করেছে তাদের ধরার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশকে অনুরোধ করা হয়েছে। কেউ ছাড় পাবে না।
আনিসুল বলেন, যারা এখন শক্তি দেখানোর চেষ্টা করছে, তাদের শক্তি মাদক ও চাঁদাবাজির টাকার শক্তি। এ শক্তি থাকবে না। তেজগাঁওয়ের রাস্তা ফাঁকা হয়ে গেছে, সেখানে আর কখনো ট্রাক থাকবে না।
সংবাদ সম্মেলনে কারওয়ানবাজার এলাকার নির্বাচিত কাউন্সিলরসহ উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও করপোরেশনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।