ব্রেকিং নিউজ

রাত ৮:২১ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

হরতাল-অবরোধ প্রত্যাহারে সংলাপ হতে পারে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

হরতাল-অবরোধ প্রত্যাহার হলে সংলাপ সরকার সংলাপের কথা ভাববে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। সোমবার দুপুরে দলের সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।
মাহবুবুল আলম হানিফ বলেন, আমাদের দেশে তথাকথিত কিছু বুদ্ধিজীবী ও সুশীল সমাজ সংলাপের কথা বলে আসছে। আমি তাদেরকে বলব বর্তমান সহিংস কর্মকাণ্ড বন্ধ করার জন্য আগে বিএনপি-জামায়াতকে চাপ সৃষ্টি করুন। তাদেরকে বলুন তাদের সহিংস কর্মকাণ্ডের দায় স্বীকার করে নেয়ার জন্য।
বর্তমান সহিংস কর্মকাণ্ডের জন্য বিএনপি দায়ী নয় তাদের এমন দাবির পরিপ্রেক্ষিতে হানিফ বলেন, তারা যদি এ কর্মকাণ্ডের জন্য দায়ী না হয় তাহলে তাদের সঙ্গে কি জন্য সংলাপ? বর্তমানে দেশে সংকট হচ্ছে পেট্রল বোমা মেরে মানুষ হত্যা, গাড়িতে আগুন দেয়া। এগুলো যদি তারা নাই করে থাকে তাহলে তাদের সঙ্গে সংলাপ কিসের জন্য? তিনি বলেন, বিএনপি-জামায়াত যদি বর্তমান সহিংস কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত না থাকে তাহলে ২৪ ঘণ্টার মধ্যে এ কর্মকাণ্ড বন্ধ করে দেয়া সম্ভব। তাই করতে আমরা বদ্ধপরিকর।