Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৪০ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

হরতালের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবো না

হরতালের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। সরকার সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছে বলে জানান তিনি।

সোমবার সকাল ১১টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী সমর্থক জোট আয়োজিত বিএনপির ডাকা হরতালের প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

মায়া বলেনে, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সন্ত্রাসী হরতাল দেশের জনগণ মানে না। গণতন্ত্রের নামে রোববার বাসে আগুণ দিয়ে প্রমাণ করেছে তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। তারা শান্তিপূর্ণ হরতালের নামে বাসে আগুণ দিয়েছে। পেট্রোল বোমা মেরেছে। আমরা ভবিষ্যতে তাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবো না ।’

তিনি বলেন, ‘আমরা শান্তিপূর্ণ মানুষ। শান্তিতে বিশ্বাস করি। যারা সন্ত্রাসী কর্মকাণ্ড করে তাদের বিরুদ্ধে আমরা মাঠে আছি। পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীও মাঠে আছে।’

সংগঠনের সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল চৌধুরী, ফয়েজ উদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ‍উপ-দপ্তর সম্পাদক ‍জামাল উদ্দিন প্রমুখ।