ব্রেকিং নিউজ

রাত ১২:৪৭ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“হত্যার হুমকি দেবেন আর সংলাপ চাইবেন- তা হবে না”

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, হত্যার হুমকি দেবেন আর সংলাপ চাইবেন- তা হবে না। জাতীয় ঐক্য আর জঙ্গীবাদী কর্মকান্ড এক সাথে চলতে পারে না।
তিনি বলেন, জঙ্গিবাদী কর্মকান্ডের পথ থেকে আগে সরে আসুন। আগে যুদ্ধাপরাধীদের বিচার, সাকা-মুজাহিদের ফাঁসি, জামায়াতের সাথে ঐক্যের প্রশ্নগুলো পরিষ্কার করুন। তারপর সংলাপের কথা বলুন।
মেনন আজ বৃহস্পতিবার বিকেলে শহীদ রাজ্জাক পার্কে বাংলাদেশ খেত মজুর ইউনিয়নের কেন্দ্রীয় সম্মেলনে এ কথা বলেন।
সংগঠনের সভাপতি বিমল বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলনে সহ-সভাপতি মুস্তফা লুৎফল্লাহ এমপি ও অধ্যাপক নজরুল হক নিলু, জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশ-এর সভাপতি হাফিজুর রহমান ভূঁইয়া, অধ্যাপক ইয়াসিন আলী এমপি, খেতমজুর ইউনিয়নের সহ-সভাপতি আনোয়ার হোসেন, নারী মুক্তি সংসদের সাধারণ সম্পাদক সালেহা সুলতানা প্রমুখ বক্তব্যে রাখেন। সম্মেলনের আগে গণশিল্পী সংস্থার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠিত হয় আদিবাসী নৃত্য।
রাশেদ খান মেনন বলেন, আমাদের কাধে লাশের বোঝা চাপিয়ে দিয়ে ঐক্য ও সংলাপ হতে পারে না। একের পর এক ব্লগার-লেখকদের হত্যা করবেন, নাস্তিক বলে সহিংতার পথ তৈরি করবেন, হত্যার হুমকি দেবেন আর সংলাপ চাইবেন- তা হবে না।