Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:০০ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

হত্যাকারিদের সাথে সংলাপ হতে পারে না

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, যারা অবরোধের নামে নৈরাজ্য করে, মানুষ মারে, তাদের সাথে সংলাপ হতে পারে না।
আজ সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা’র রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে হাছান মাহমুদ এ কথা বলেন। দেশের সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি নিয়ে দলের পক্ষ থেকে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
হাছান মাহমুদ বলেন, যারা এই সন্ত্রাস, নৈরাজ্য চালিয়ে মানুষ হত্যার মহোৎসবে নেমেছেন, তাদের সাথে আজকে অনেকে আলোচনার কথা বলেন। কিন্তু যারা নিরিহ মানুষকে জীবন্ত পুড়িয়ে মারছে তাদের সাথে আলোচনা হবে কি ভাবে। এই সকল নৈরাজ্য সৃষ্টি কারিদের সাথে আলোচনা হতে পারে না।
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, ‘কোন বাড়িতে ডাকাত পড়লে, সেই ডাকাত দলের সাথে গৃহস্থ কিংবা পাড়া-প্রতিবেশি সংলাপে বসে না। সবাই মিলে ডাকাত তাড়ায়। বিএনপি-জামাতের সন্ত্রাসীরা সারা দেশজুড়ে জঘন্য ডাকাতের চেয়েও হিংস্র হায়েনা রূপে আবির্ভূত হয়েছে। এই সন্ত্রাসীদেরও তাড়াতে হবে।’
হাছান মাহমুদ বলেন, দেশবাসী চাইলে সরকার যথাসময়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদার জিয়ার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে। খালেদা জিয়াকে সম্মান দেখিয়ে এখনো গ্রেপ্তার করা হয়নি।
বেগম খালেদা জিয়া জনগণের উপর অযৌক্তিক অবরোধ চাপিয়ে দিয়ে তিনি সারাদেশের মানুষকে অবরুদ্ধ করে রাখার অপচেষ্টা চালাচ্ছেন অভিযোগ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন বর্জন ছিল তার ভুল সিদ্ধান্ত। তার এই ভুল সিদ্ধান্তের খেসারত তাকেই দিতে হবে। কিন্তু তিনি তার এই ভুল সিদ্ধান্তের খেসারত জনগণের উপর চাপিয়ে দিতে চান। অবরোধ, হরতাল ডেকে পেট্রোল বোমা নিক্ষেপ করে, গাড়ি পুড়িয়ে, রেল লাইন উপড়ে ফেলে মানুষ হত্যা করে তিনি এখন জনগণের আতংক এবং শত্রু হিসেবে আবির্ভূত হয়েছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু কেন্দ্রীয় কমিটির সদস্য এনামুল হক শামীম প্রমুখ।