Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১০:৩২ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

সড়ক দুর্ঘটনা

সড়কে প্রাণ গেল ১২ জনের

ঢাকা, দিনাজপুর, ঠাকুরগাঁও ও চট্টগ্রামে ঈদের পরদিন সড়কে প্রাণ হারিয়েছেন ১২ জন। এদের মধ্যে রাজধানী ঢাকার শেওড়াপাড়ায় দম্পতি, দিনাজপুরে চারজন, ঠাকুরগাঁওয়ে তিনজন এবং চট্টগ্রাম মহানগরীতে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও সীতাকুণ্ডে দুইজন নিহত হয়েছেন।

বুধবার ভোরে রাজধানীর শেওড়াপাড়া বাসস্ট্যান্ডের পাশে হাজী আশরাফ আলী মার্কেটের সামনে একটি বেপরোয়া গতির প্রাইভেটকারের ধাক্কায় আতাউর রহমান (৭০) ও তাঁর স্ত্রী রওশন আরা (৬০) নিহত হয়েছেন।

দিনাজপুর 
এদিন দুপুরে দিনাজপুর সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউপির দিনাজপুর-দশ মাইল মহাসড়কের পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে।

পাশাপাশি আহত হয় ১২ জন। তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম জানাতে পারেনি পুলিশ।

ঠাকুরগাঁও
বুধবার দুপুর ১২টার দিকে ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার খোচাবাড়ি এলাকায় বাস-পিকআপ সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার রাজবাড়ী গ্রামের রমজান আলী (৬০), একই গ্রামের গাফ্ফার আলী (৬০) ও বীরগঞ্জ উপজেলার প্রাণনগর গ্রামের রোজিনা আক্তার (২২)।

চট্টগ্রাম
বুধবার সকাল ৬টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের মদনহাট বগুলা বাজারে ট্রাক-মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে বাসযাত্রী পলিনা (৩০) ও ট্রাকের হেলপার সমলাল (৪০) নিহত হন।

সকাল ৬টার দিকে মদনহাট বগুলা বাজারে একটি মিনিবাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসযাত্রী পলিনা ও ট্রাকের হেলপার সমলাল নিহত হন।

এদিকে চট্টগ্রাম মহানগরীরর দামপাড়া এমএম আলী সড়কে একটি প্রাইভেটকারের ধাক্কায়  জাহিল হোসেন (২২) নামে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন।