Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:১৬ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শনে আব্বাস
স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শনে ফিলিস্তিনের সফররত প্রেসিডেন্ট মাহমুদআব্বাস

স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শনে আব্বাস

ফিলিস্তিনের সফররত প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস আজ সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।

এ ছাড়া তিনি ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানান।

জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের পর ফিলিস্তিনের প্রেসিডেন্ট ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন। তিনি সেখানে পরিদর্শন বইতে স্বাক্ষর এবং বকুল ফুলের একটি চারা রোপণ করেন।
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী এ কে এম মোজাম্মেল হক এবং স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান স্মৃতিসৌধে ফিলিস্তিনের প্রেসিডেন্টকে স্বাগত জানান।

পরে প্রেসিডেন্ট আব্বাস ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানান। ১৯৭৫ সালের ১৫ আগস্ট এই বাড়িতেই জাতির পিতা ঘাতকদের হাতে সপরিবারে শহীদ হন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এবং শেখ রেহানার পুত্র রেদোয়ান মুজিব সিদ্দিক বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে ফিলিস্তিনের প্রেসিডেন্টকে অভ্যর্থনা জানান।