Press "Enter" to skip to content

স্বামী ‘ওয়াজেদ মিয়ার’ মৃত্যুবার্ষিকীর মিলাদে শেখ হাসিনা

বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মরণে আজ তার ধানমন্ডির বাসভবন সূধা সদনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ওয়াজেদ মিয়ার অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাদ মাগরিব আয়োজিত এই মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

এছাড়া, সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় নেতা, পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষী এবং ওয়াজেদ মিয়ার প্রতিবেশীরা এ মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন। এদের মধ্যে ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস।

এতে ওয়াজেদ মিয়ার বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের অন্যান্য শহীদদের আত্মার শান্তিও কামনা করা হয়। পাশাপাশি জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করা হয়।

Mission News Theme by Compete Themes.