Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:৪০ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রে লিপ্ত: আমু

শিল্পমন্ত্রী এবং আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, দেশের স্বাধীনতা বিরোধী শক্তি দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার জন্য নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে।
তিনি বলেন, যে চেতনাকে ধারণ করে ৩০ লাখ মানুষ শহীদ হয়েছে এবং দুই লাখ মা-বোন সম্ভ্রম হারিয়েছেন সে চেতনা বাস্তবায়ন যখন বাস্তবায়নের পথে তখন তারা এ ষড়যন্ত্র শুরু করেছে।
তিনি বলেন, তাদের মোকাবেলা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ে তুলতে হবে।
তিনি গতকাল সন্ধ্যায় রাজধানীর তোপখানা রোডস্থ বিএমএ মিলনায়তনে সীমান্ত কালচারাল ফাউন্ডেশনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লায়ন এম আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রতন চন্দ্র পাল, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুস সাত্তার এবং সাংবাদিক ও কলামিস্ট মঞ্জুশ্রী প্রমুখ।
আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুরো জাতি যে কোন সময়ের চেয়ে বর্তমানে সবচেয়ে বেশি ঐক্যবদ্ধ। তার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা এবং সংবিধানের জাতীয় চার মুলনীতি পুন:প্রতিষ্ঠিত হয়েছে।
আলোচনা সভা শেষে সীমান্ত কালচারাল ফাউন্ডেশনের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।