Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৪৬ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে ৪৬তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাভার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের বীর শহীদদের শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে ধানমন্ডী ৩২ নম্বরে বঙ্গবন্ধু জাদুঘর প্রাঙ্গণে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে এই শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে প্রধানমন্ত্রী কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে আওয়ামী লীগ সভাপতি হিসেবে শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এ সময় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, অ্যাডভোকেট সাহারা খাতুন, মহানগর আওয়মী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জ্বল হোসনে চৌধুরী মায়া বীর বিক্রম, খাদ্যমন্ত্রী আ্যাডভোকেট কামরুল ইসলামসহ দলের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শরিমিন চৌধুরী এবং ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়াও জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

পরে একে একে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্যে ঢাকা মহানগর আওয়ামী লীগ,আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
ফুলে ফুলে ভরে ওঠে ধানমন্ডী ৩২ নম্বর বঙ্গবন্ধু জাদুঘরে জাতির পিতার প্রতিকৃতির বেদী।