ব্রেকিং নিউজ

সকাল ৬:৪৭ ঢাকা, মঙ্গলবার  ১৯শে জুন ২০১৮ ইং

স্পিকারের ইফতারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর যোগদান

রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার জাতীয় সংসদের এলডি হল-২-তে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী আয়োজিত এক ইফতার মাহফিলে যোগ দেন।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অনুষ্ঠানস্থলে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পরে রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সঙ্গে নিয়ে বিভিন্ন অতিথিদের টেবিলে যান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।
ইফতারের আগে জাতির অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া।
মোনাজাতে ১৫ আগস্টে শাহাদাৎবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্যদের এবং মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনা করা হয়।
মঞ্চে প্রধান বিচারপতি এস কে সিনহা, বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, চিফ হুইপ এ এস এম ফিরোজ এবং হুইপগণ উপস্থিত ছিলেন।
পাশাপাশি প্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন পুতুল, মন্ত্রিবর্গ, প্রতিমন্ত্রীগণ, সংসদ সদস্যবর্গ এবং সাংবাদিকগণ ইফতারে যোগ দেন।