ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৪০ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

অভিনেত্রী কবিতা কৌশিক
অভিনেত্রী কবিতা কৌশিক, ছবি তার নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সংগৃহীত

‘সোশ্যাল মিডিয়া আমার কাছে একটা শাস্তি’

টেলিভিশন শো ‘ফির’ খ্যাত অভিনেত্রী কবিতা কৌশিক সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে দিয়েছেন এবং জানিয়েছেন সোশ্যাল মিডিয়া তাঁর জন্য নয়। ফেসবুককে ‘সময়খেকো দানব’ হিসাবে উল্লেখ করে তিনি বলেন কোনো মহিলা অভিনেত্রী নিজের ‘নগ্ন বিকৃত ছবি’ও খুঁজে পাবেন এই প্ল্যাটফর্মে!

সোশ্যাল মিডিয়ায় নিজের বিকৃত ছবি খুঁজে পাওয়ার প্রসঙ্গে অভিনেত্রী কবিতা কৌশিক জানিয়েছেন “সোশ্যাল মিডিয়া আমার কাছে একটা শাস্তি হয়ে উঠেছে। আমার রুচি, সময়, ধৈর্য সব কিছুর পরীক্ষা নিচ্ছে। আমার মনে হয় আমি এখানে মানানসই নই। আমি নিজে স্বচ্ছ থাকতে পছন্দ করি এবং সেটা আপনাদের বোকামি মনে হতে পারে। আমার পিছনে যা খুশি বলতেই পারেন কিন্তু আমি আর এই সবের মধ্যে নেই।” বিভিন্ন ওয়েব সাইটে কবিতার বয়ানের স্ক্রিনশট শেয়ার করা হয়েছে।

কবিতা কৌশিক টুইটার এবং ইনস্টাগ্রামে সক্রিয় থাকলেও (দুটোই ভেরিফায়েড) ফেসবুক ত্যাগ প্রসঙ্গে তিনি কোনো মিডিয়াতেই মুখ খোলেননি।

‘ফির’ ছাড়াও কবিতা কৌশিক কুটুম্ব, কাহানি ঘর ঘর কি এবং তুমহারি দিশা ধারাবাহিকে অভিনয় করেছেন। বর্তমানে স্টার ভারত চ্যানেলে ক্রাইম সিরিজ সাবধান ভারতের সঞ্চালনা করেন তিনি। এছাড়াও ‘ঝলক দিখলা যা ৮’ এবং ‘কমেডি সার্কাস কি জাদু’-এ তিনি অংশগ্রহণ করেছেন। এছাড়াও ‘মুম্বাই কাটিং’, ‘এক হাসিনা থি’ ইত্যাদি হিন্দি ছবি এবং ‘বাধাইয়া জি বাধাইয়া’ এবং ‘নানকানাই পাঞ্জাবি’ ছবিতে তাঁকে শীঘ্রই দেখা যাবে।

দীর্ঘকালীন প্রেমিক রণিত বিশ্বাসকে ২০১৭ সালের জানুয়ারি মাসে কেদারনাথে বিয়ে করেন কবিতা কৌশিক।