Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:১৬ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

“সেলিমা-শিমুল-মারুফসহ ১৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ারা”

নাশকতার এক মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শওকত মাহমুদ, বিশেষ সহকারী শিমুল বিশ্বাস ও প্রেস সচিব মারুফ কামাল খান সোহেলসহ ১৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ারা জারি করা হয়েছে।
খিলগাঁও থানার গাড়ি পোড়ানো ও নাশকতার মামলায় অভিযোগ গঠন করে মঙ্গলবার বিকেলে ঢাকা মহানগর হাকিম এমাদুল হক এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।
মামলার অপর আসামিরা হলেন- বিএনপির যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু, শিরিন সুলতানা, শফিউল বারী বাবু, সরাফত আলী সপু, হাবিব উন নবী খান সোহেল, আজিজুল বারী হেলাল, এম এ কাইয়ুম, লতিফ কমিশনারসহ আরো দুইজন।
অবশ্য মতিঝিল থানার একটি এবং পল্টন থানার তিন মামলায় বর্তমানে চার দিনের রিমান্ডে আছেন শওকত মাহমুদ। এছাড়া আরো কয়েকজন কারাগারে আছেন। তবে নথি না থাকা তাদের বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।
মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন তাদেরকে এ মামলায় পলাতক দেখিয়ে গত ২৭ জুন চার্জশিট দাখিল করে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেছিলেন।
মোট ২৪ আসামির মধ্যে সুমন নামে একজন আগে থেকেই কারাগারে আটক আছেন। বাকি নয় আসামির মধ্যে মোসাদ্দেক আলী ফালুসহ ছয়জন আদালতে হাজির ছিলেন।