ব্রেকিং নিউজ

সকাল ৬:৫৫ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সেন্ট্রাল রোডে বাসায় বিস্ফোরণে দগ্ধ ৩

রাজধানীর সেন্ট্রাল রোডের একটি বাসায় বিস্ফোরণে ভাই-বোনসহ তিনজন দগ্ধ হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল আটটার দিকে এ ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন- সাদেকুর নাহার (২৭), ছোট ভাই দেলোয়ার হোসেন (২৬) ও তাদের মামা ফজলুর রহমান (৪৫)। সাদেকুর নাহার নেত্রকোনা সরকারি কলেজের মাস্টার্সের ছাত্রী। দেলোয়ার হোসেন মিরপুর বাঙলা কলেজে মাস্টার্সে পড়ছেন। তাদের গ্রামের বাড়ি নেত্রকোনা। কলাবাগানের ওই বাসায় ভাড়া থাকেন।
ফজলুর রহমান জানান, সকালে রুমের মধ্যে হঠাৎ বিকট শব্দ হয়। এরপর রুমের মধ্যে আগুন জ্বলতে দেখা যায়। এতে তিনিসহ তার ভাগ্নে-ভাগ্নি দগ্ধ হন। পরে প্রতীবেশিরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করান।
ঢামেকের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, বিস্ফোরণে সাদেকুর রহমানের শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। দেলোয়ারের ৪ শতাংশ ফজলুর রহমানের শরীরের ২৬ শতাংশ পুড়ে গেছে।
পুলিশ বলছে, বিস্ফোরক দ্রব্য থেকে ‍অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। সকালে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তরে বিস্ফোরণের কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেনি।