Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:৩০ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

মতিউর রহমান চৌধুরী
মতিউর রহমান চৌধুরী, ফাইল ফটো

সুস্থতার জন্য দোয়া কামনা

মানবজমিনের প্রধান সম্পাদক অসুস্থ মতিউর রহমান চৌধুরীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

উন্নত চিকিৎসার জন্য তাকে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে নেয়া হয়েছে। গত বুধবার হঠাৎ অসুস্থতাবোধ করলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন ইউনাইটেড হাসপাতালের সিসিইউতে স্থানান্তর করা হয়। শারীরিক জটিলতার বিষয়ে চিকিৎসকরা স্পষ্ট কোনো ধারণা না দিতে পারায় তাকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নেয় পরিবার। শুক্রবার এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ব্যাংককে নেয়া হয়।

মতিউর রহমান চৌধুরী কিছু দিন ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন। লন্ডন থেকে চিকিৎসা শেষে গত ২২শে ডিসেম্বর তিনি দেশে ফিরেন। গত ২৬শে ডিসেম্বর বড় ভাই, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী মুজিবুর রহমান চৌধুরীর আকস্মিক মৃত্যুতে অনেকটা ভেঙে পড়েন প্রখ্যাত এ সাংবাদিক। শোকাহত অবস্থায় হঠাৎ অসুস্থতাবোধ করলে বুধবার তাকে হাসপাতালে নেয়া হয়।

মতিউর রহমান চৌধুরীর সুস্থতা কামনা করে গতকাল মানবজমিন কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে মানবজমিনের সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। দোয়া মাহফিলে মতিউর রহমান চৌধুরীর সুস্থতা ও আরোগ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মতিউর রহমান চৌধুরীর সুস্থতা কামনায় শুক্রবার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমসহ দেশের বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাত হয়েছে। এদিকে তার সুস্থ্যতা কামনায় যুক্তরাজ্যের ১৪টি মসজিদে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়। মতিউর রহমান চৌধুরীর আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীরা এ দোয়া মাহফিলের আয়োজন করেন। এ ছাড়া যুক্তরাষ্ট্রেও তার সুস্থ্যতা কামনা করে কয়েকটি মসজিদে দোয়া মাহফিল হয়েছে।

তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।