Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:৪৯ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

সুরঞ্জিত সেন সৎ-নিষ্ঠাবান ও মহৎ
প্রয়াত সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত (বায়ে) - বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ডানে)

সুরঞ্জিত সেন সৎ-নিষ্ঠাবান ও মহৎ প্রাণের ছিলেন: ফখরুল

বর্ষীয়ান রাজনীতিবিদ ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ রোববার দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে আওয়ামী লীগ নেতার মরদেহে শ্রদ্ধা জানান মির্জা ফখরুলসহ সর্বস্তরের মানুষ।

প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্ত সম্পর্কে বিএনপির মহাসচিব বলেন, ‘তাঁর মতো অভিজ্ঞ, সৎ ও নিষ্ঠাবান নেতা বিরল। তাঁর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক বহুকালের। আমি তাঁকে মহৎ প্রাণের মানুষ হিসেবে জানতাম। রাজনৈতিক সংকটে তিনি গুরুত্বপূর্ণ বক্তব্য রাখতেন। মানুষের মাঝে আস্থা তৈরি করতেন। এ রকম একজন পার্লামেন্টারি রাজনীতির বর্ষীয়ান নেতা চলে যাওয়ায় আমি শোকাহত ও মর্মাহত। আমি তাঁর আত্মার শান্তি কামনা করি।’

উল্লেখ্য, সুরঞ্জিত সেনগুপ্ত আজ ভোরে ৪টা ২৯ মিনিটে তিনি ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার বয়স হয়েছিল ৭২। তিনি স্ত্রী ও একছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তার পরিবার ও হাসপাতাল সূত্র জানায়, তিনি ক্যান্সারে ভুগছিলেন। তার সেন্ট্রাল নার্ভাস সিস্টেম বিকল হয়ে যাওয়ার ফলে ফুসফুস অকার্যকর হয়ে যায়।

ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে শ্রদ্ধা নিবেদন শেষে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ বিকেল ৩টায় সংসদ ভবনে নেয়া হবে।

এ ছাড়া আগামীকাল সোমবার সকাল ৯টায় মরদেহ যাবে সিলেটে। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সেখানে শ্রদ্ধা নিবেদন করা হবে। বেলা ১১টায় মরদেহ যাবে সুনামগঞ্জ।

এর পর সেখান থেকে মরদেহ তাঁর নির্বাচিত এলাকা দিরাই ও শাল্লায় নেয়া হবে। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর শেষ ইচ্ছা অনুযায়ী দিরাইয়ে সমাহিত করা হবে।

 

সম্পর্কিত সংবাদ

শারীরিক অবস্থার অবনতি, সিসিইউ-তে সুরঞ্জিত সেন