Press "Enter" to skip to content

সুন্দরীদের সঙ্গে সেলফি তুলতে ভালো লাগে এরশাদের

সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে খুব ভালো লাগে, ব্যাপারটা উপভোগ করি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন এরশাদ।

দেশের বর্তমান রাজনীতির প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, রাজনীতির অবস্থা খুবই খারাপ। আগে রাজনীতিকরা দেশ কন্ট্রোল করতো আর এখন ছাত্ররা দেশ কন্ট্রোল করে। মানবিক মূল্যবোধের অবক্ষয়ের কারণে ছাত্রদের কাছে শিক্ষকরা লাঞ্ছিত হচ্ছে। একজন ছেলে মোবাইল চুরি করেছে বলে তাকে মেরে ফেলা হচ্ছে। দেশে যেনো কোনো আইন নেই। যে যেভাবে পারছে; সে সেভাবে অপরাধ করে যাচ্ছে। তাই মনে করি মানুষের মধ্যে যতোদিন মূল্যবোধ সৃষ্টি না হবে ততোদিন দেশের মানুষ শান্তিতে থাকতে পারবে না।

সেলফি তুলতে ভালো লাগে কিনা এমন এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, হ্যাঁ, সেলফি তুলতে আমার ভালো লাগে। বিশেষ করে সুন্দরী মেয়েদের সঙ্গে সেলফি তুলতে আমার খুব ভালো লাগে। যেখানেই আমি যাই না কেনো মেয়েরা আমার সঙ্গে সেলফি তুলে। আমারও বেশ ভালো লাগে। ব্যাপারটা উপভোগ করি। বিয়ে বাড়িতে গিয়েও অনেক ছবি ও সেফলি তুলেন বলেও জানান তিনি।

সবসময় হালফ্যাশনে চলতে পছন্দ করা এরশাদ এই বুড়ো বয়সেও কিভাবে এতো সুন্দর থাকে এমন এক প্রশ্নের জবাবে বলেন, রুটিন মাফিক জীবন-যাপন করি তাই হয়তো।

Mission News Theme by Compete Themes.