ব্রেকিং নিউজ

ভোর ৫:৩৪ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

পুলিশের গুলিতে হাসপাতালে চিকিৎসাধীন দুইজন

সীতাকুণ্ডে ‘বন্দুকযুদ্ধে’ শিবিরকর্মী নিহত, গুলিবিদ্ধ: ৪

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

চট্টগ্রামের সীতাকুণ্ডের নুনাছড়া এলাকায় নাশকতার চেষ্টাকালে পুলিশের কথিত ‘বন্দুকযুদ্ধে’ শিবিরের ১ কর্মী নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে ৪ জন।
সীতাকুণ্ডে শনিবার রাত ১০টায় মহাসড়কের নুনাছড়া এলাকায় নাশকতার চেষ্টাকালে ১টি দেশীয় এলজি, আড়াই লিটার পেট্রল, ১০টি ককটেল, ২টি পেট্রলবোমাসহ ৫ শিবিরকর্মীকে আটক করা হয়। তাদের সীতাকুণ্ড থানায় নিয়ে আসার সময় সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এতে আটককৃত আরিফ, রুবেল, সোহেল, নুরুল হাকিম ও পারভেজ গুলিবিদ্ধ হয়। তাদের প্রথমে সীতাকুণ্ড হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেয়ার পথে আরিফ মারা যান বলে জানান চমেক হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক ফয়সাল ইকবাল।
আরিফ সীতাকুণ্ডের শেখের খিল এলাকার জয়নাল আবেদিনের ছেলে।

সীতাকুণ্ড মডেল থানা জানায়, ইফতেখার হাসান বন্দুকযুদ্ধে আরিফ নামে ১ জন নিহত হয়েছে বলে নিশ্চিত করেছে। এছাড়া আরও ৪ জন আহত হয়েছে বলেও  জানায়। একই সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদামবিবিরহাট নামক এলাকায় ১টি কাভার্ডভ্যানে পেট্রলবোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে ট্রাকটি সম্পূর্ণ পুড়ে যায়।