ব্রেকিং নিউজ

রাত ১২:৪৪ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সিরাজগঞ্জে সাংবাদিকের ওপর যুবলীগের হামলা, বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

দৈনিক সকালের খবর পত্রিকার সিরাজগঞ্জ প্রতিনিধি ও ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আইয়ুব আলীর ওপর হামলা করেছে যুবলীগের কর্মীরা। এসময় তার বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। রোববার সকালে শহরের ভিক্টোরিয়া স্কুল রোডে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিককে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিজেদের স্বার্থ সংক্রান্ত বিষয় নিয়ে গত বৃহস্পতিবার থেকে শহরের জানপুর ও দত্তবাড়ি মহল্লার যুবলীগ ও আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলছে। এরই জেরধরে জানপুর মহল্লার কয়েকজন যুবলীগ কর্মী দত্তবাড়ি মহল্লার বাসিন্দা ও পৌর আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলীর ছোট ভাই সাংবাদিক আইয়ুব আলীর ভিক্টোরিয়া স্কুল রোডের বাড়িতে ঢুকে অগ্নিসংযোগ করে এবং তাকে বেধড়ক মারপিট করে। আগুনে ঘরের ২টি রুম, আসবাবপত্র-জরুরী কাগজপত্র ও একটি মটরসাইকেল পুড়ে গেছে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আহত সাংবাদিককে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে এনায়েতপুর খাজা ইউনূস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।