Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১০:১৬ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

সিরাজগঞ্জে পরীক্ষা কেন্দ্রে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

সিরাজগঞ্জের রায়গঞ্জে দাখিল পরীক্ষা কেন্দ্রের অফিস কক্ষে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এ সময় অফিস কক্ষে একটি ট্রাংকের মধ্যে রক্ষিত ১৪১ টি উত্তরপত্র আগুনে ভস্মিভূত হয়েছে। তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনায় বাকি উত্তরপত্রগুলো পুড়ে যাওয়ার হাত থেকে রক্ষা পেয়েছে।
এ ব্যাপারে ধানগড়া দাখিল মাদ্রাসার কেন্দ্র সচিব রইচ উদ্দিন জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর কে বা কারা মাদ্রাসার মধ্যে প্রবেশ করে কেন্দ্র সচিবের অফিস কক্ষের একটি জানালা খুলে ফেলে। এ সময় তারা কক্ষের মধ্যে উত্তরপত্র বোঝাই একটি ট্রাংকে পেট্রোল জাতীয় পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়। আগুনের ধোয়া দেখতে পেয়ে মাদ্রাসার আবাসিক ভবন এ থাকা শিক্ষার্থীরা অফিস কক্ষের তালা খুলে ভিতরে প্রবেশ করে এবং আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনে।
ঘটনার খবর পেয়ে মাদ্রাসা সুপার ও কেন্দ্র সচিব রইচ উদ্দিন ঘটনাস্থলে আসেন। তিনি জানান, আগুন নিভিয়ে ফেলায় বড় ধরনের বিপর্যয় থেকে রক্ষা পেলেও ১৪১টি উত্তরপত্র পুড়ে গেছে।
এদিকে স্থানীয় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল আলম অভিযোগ করে জানান, এ মাদ্রাসার মধ্যেই ২০ দলীয় জোটভূক্ত জামায়াত-শিবিরের কর্মীরা রয়েছেন। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলেই এ ঘটনার সাথে জড়িত মূল হোতাদের সনাক্ত করা সম্ভব হবে।
অগ্নিকান্ডের পর পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করলেও তাৎক্ষণিকভাবে তারা কোন মন্তব্য করতে রাজি হননি।