Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১০:৩০ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

সিনহা - কাদের
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা

“সিনহার বক্তব্য নিয়ে আলোচনা করবে আ. লীগ”

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বক্তব্য নিয়ে আওয়ামী লীগের বৈঠকে আলোচনা হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বিদেশ যাবার আগে ‘আমি অসুস্থ না’, ‘আমি পালিয়েও যাচ্ছি না’ এমন বক্তব্য দিয়ে গেছেন।

শনিবার রাজধানীর ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

এর আগে শুক্রবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রধান বিচারপতি বলেন, আমি অসুস্থ না। আমি পালিয়েও যাচ্ছি না। আমি আবার ফিরে আসব। আমি একটু বিব্রত। আমি বিচার বিভাগের অভিভাবক। বিচার বিভাগের স্বার্থে, বিচার বিভাগটা যাতে কলুষিত না হয়, এ কারণেই আমি সাময়িকভাবে যাচ্ছি। আমার কারও প্রতি কোনো বিরাগ নেই। আমার দৃঢ়বিশ্বাস, সরকারকে ভুল বোঝানো হয়েছে। এই আমার বক্তব্য। আর কিছু বলব না।

এ বিষয়ে ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি জানান, আজ সন্ধ্যায় আওয়ামী লীগের বৈঠকে আলোচনা করে বক্তব্য দেবেন তারা। ওই বৈঠকে আইনমন্ত্রী আনিসুল হকও থাকবেন।

তিনি বলেন, প্রধান বিচারপতি ছুটি চেয়েছেন, ওটাও লিখিত বিষয়। আর সাংবাদিকদের কাছে বিদেশে যাওয়ার প্রাক্কালে যেটি দিয়েছেন, এটাও লিখিত বিষয়। এ দুটি বিষয় নিয়ে আমাদের দলের কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের যৌথসভা হবে আজ সন্ধ্যায়। সেখানে আলাপ-আলোচনা করে আমাদের দলের বক্তব্য দেব।