Press "Enter" to skip to content

‘সিদ্ধান্ত পরিবর্তনকারী দলের প্রতি আস্থা থাকে না’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি’র গণমুখী রাজনীতিতে কোন চরিত্র নেই। যারা বারবার রাজনৈতিক সিদ্ধান্ত পরিবর্তন করে সেই নেতৃত্বের প্রতি জনগণের কোন আস্থা থাকে না।

আজ রোববার কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের পাচগাছি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, যে দল নিজেরাই নিজেদের সিদ্ধান্ত বারবার পরিবর্তন করে তাদের প্রতি জনগণের অস্থা থাকতে পারে না।

তিনি বলেন, বিএনপি জনগণের ভোট নিয়ে সংসদে যোগ দেয়া নিয়ে নানা টালবাহানা করে অবশেষে সংসদে যোগ দিয়েছে। কিন্তু দলের মহাসচিব কেন শপথ নিলেন না এ প্রশ্নের জবাব জনগণ চায়। আবার তারা ছেড়ে দেয়া আসনে উপনির্বাচনে প্রার্থী দিয়ে প্রমান করেছে তারা নিজেরাই নিজেদের সিদ্ধান্ত পরিবর্তন করে।

বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, সিরাজগঞ্জ-কাজিপুর ধুনট-শেরপর সড়ক আগামী অর্থ বছরের শুরুতেই চার লেনে রুপান্তরিত হবে। এটি হবে বঙ্গবন্ধু সেতু হয়ে উত্তরাঞ্চলে প্রবেশের একটি বিকল্প সড়ক।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, মহিলা ভাইসচেয়ারম্যান শাপলা খাতুন প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে মোহাম্মদ নাসিম কাজিপুরে শহীদ এম মনসুর আলী ইন্সটিটিউট অব হেলথ টেকনোলোজি (আইএইচটি) নির্মাণাধীন ম্যাটস পরিদর্শন করেন।

শেয়ার অপশন: