Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:৫৬ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

সিটি কর্পোরেশন নির্বাচন নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে : মায়া

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপি যাই বলুক না কেন, সিটি কর্পোরেশন নির্বাচন নির্ধারিত সময়েই অনুষ্ঠিত হবে।
তিনি বলেন, ‘পত্রিকা মারফত জেনেছি জানুয়ারিতে নির্বাচন হবে। আর বিএনপি বলছে, তাদের আন্দোলন ব্যাহত করার জন্য আমরা ষড়যন্ত্র করে নির্বাচন দিচ্ছি। আবার নির্বাচন না দিলে তারা বলে, আওয়ামী লীগ নির্বাচন দেয় না। ফখরুল ইসলামের কথায় কোন কাজ হবে না, সঠিক সময়েই নির্বাচন হবে।’
মোফাজ্জল হোসেন চৌধুরী আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন। শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন কর্মসূচি ঠিক করতেই এ বর্ধিত সভার আয়োজন করা হয়।
গণমাধ্যমই বিএনপির অস্তিত্ব টিকিয়ে রেখেছে দাবী করে বর্ধিত সভায় খাদ্যমন্ত্রী এ্যডভোকেট কামরুল ইসলাম বলেন, ‌বিএনপির আন্দোলন করার সামর্থ্য নেই এবং চ্যালেঞ্জ দিতে পারি কেউ তাদের আন্দোলনে নামবে না। তিনি বলেন, আন্দোলনের নামে সন্ত্রাস করলে ছাড় দেয়া হবে না। বিএনপিকে এখন কাগুজে বাঘ।
বিএনপির জানুয়ারিতে সরকার পতনের আন্দোলনের হুমকির জবাবে কামরুল ইসলাম বলেন, আপনাদের এমন আরও ৪টা জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপর ২০১৯ সাল আসবে। তখন এদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা তার জন্য প্রস্তুতি নিন।
নগর আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাসারের সভাপতিত্বে সভায় যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম প্রমুখ বক্তব্য রাখেন।