ব্রেকিং নিউজ

রাত ৩:৪৯ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, ফাইল ফটো

সিইসি কি আওয়ামী লীগের মুখপাত্র?

বিএনপির বক্তব‌্যের প্রতিক্রিয়ায় ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক ও সড়ক যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের নব নিযুক্ত সিইসি প্রসঙ্গে সাংবাদিকদের কাছে প্রশ্ন রেখে জানতে চেয়ে বলেছেন, আপনারাই (সাংবাদিকরা) বলুন, সিইসি কি আওয়ামী লীগের মুখপাত্র?

ওবায়দুল কাদের বলেন, কাকরাইলে ঢাকা দক্ষিণ যুবলীগের উদ্যোগে ‘যুব জাগরণ লাইব্রেরি ও গবেষণা কেন্দ্রের’ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি নেতারা কখন যে কী বলে তারা নিজেরা ছাড়া কেউ জানে না। আপনারাই (সাংবাদিকরা) বলুন, সিইসি কি আওয়ামী লীগের মুখপাত্র?’

আশংকা প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, আন্দোলনে ব্যর্থতার কারণে হতাশ বিএনপি বর্তমানে বেপরোয়া হয়ে পড়েছে। আর বেপরোয়া চালক যেমন দুর্ঘটনার কারণ তেমনি বিএনপিও দুর্ঘটনা ঘটিয়ে বসতে পারে।

শুক্রবার নতুন প্রধান নির্বাচন কমিশনারকে নিয়ে বিএনপি নেতাদের বক্তব‌্যের প্রতিক্রিয়ায় এমন মন্তব্য করেন তিনি।

জনসভা করা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ছুটির দিন ছাড়া রাজধানীতে কোনো জনসভা করতে দেয়া হবে না ওবায়দুল কাদের বলেন, ‘আমরা রাজনীতি করি জনগণের জন্য। তাদের দুভোর্গ হয়, কষ্ট পায়- এমন কর্মসূচি আমরা গ্রহণ করব না। এ জন্য আগামী মার্চে তিনটি জাতীয় দিবসে জনসভা বা মিছিলের পরিবর্তে ঘরোয়া আলোচনা সভার আয়োজন করা হবে।’

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠানে অন‌্যদের মধ‌্যে যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

 

সম্পর্কিত সংবাদ

আওয়ামী চেতনায় ‘রকিবের’ চেয়েও এগিয়ে ‘হুদা’ : বিএনপি