Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:৩৬ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

সার্টিফাইড কপি পেয়ে রিভিউ করবেন কামারুজ্জামান

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশ প্রাপ্ত জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জামানের সাথে ঢাকা কেন্দ্রীয় কারাগারে সাক্ষাৎ করেছেন তার আইনজীবীরা।
শনিাবার সকাল সাড়ে ১০টায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন কামারুজ্জামানের পাঁচ আইনজীবী।
ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার নেসার আলম বিষয়টি নিশ্চিত করেছেন। কামারুজ্জামানের সাথে দেখা করতে যাওয়া আইনজীবীরা হলেন- অ্যাডভোকেট মোহাম্মদ তাজুল ইসলাম, ব্যারিস্টার এহসান এ সিদ্দিক, মশিউল আলম, শিশির মো. মনির ও মতিউর রহমান আকন্দ।
সাক্ষাত শেষে কামারুজ্জামানের আইনজীবীরা কারাগার ফটকে সাংবাদিকদের জানান, ফাঁসির রায়ের দন্ডের বিরুদ্ধে রিভিউ আবেদনের জন্য কামারুজ্জামান অনুমতি দিয়েছেন। তাই সাটিফাইড কপি হাতে পেলে আপিলের রায়ের বিরুদ্ধে তারা রিভিউ আবেদন করবেন।
এর আগে বুধবার মানবতাবিরোধী অপরাধের দায়ে কামারুজ্জামানের মৃত্যুদণ্ড বহাল রেখে আপিল বিভাগের দেয়া পূর্ণাঙ্গ রায় প্রকাশিত হয়। ওই দিন রাতেই আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রেজিস্ট্রারের কার্যালয়ে রায়ের কপি পাঠানো হয়। বৃহস্পতিবার তার মৃত্যু পরোয়ানা জারি করে তা ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। এ পরোয়ানা পড়ে শোনানোর পর তার আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করার আগ্রহ প্রকাশ করেন কামারুজ্জামান।

এর পরিপ্রেক্ষিতে শনিবার সকালে তার সাথে সাক্ষাৎ করতে কারাগারে যান আইনজীবীরা।