Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:৫৭ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

সারা খান
সারা থান এর পুরাতন ছবি। সৌজন্যে: ইন্টারনেট

সারার নগ্ন ভিডিও অসতর্কতায় আপলোড

‘বিগ বস’ -এর প্রতিযোগী সারা খানকে মনে পড়ে? মঙ্গলবার দিনভর তিনি শিরোনামে। কারণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সারার একটি নগ্ন ভিডিও।

এই মুহূর্তে একটি ইভেন্টে অংশগ্রহণ করার জন্য বোন আয়রা খানের সঙ্গে শ্রীলঙ্কায় রয়েছেন সারা। সেখানে বাথটবে সারার স্নানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভুলবশত শেয়ার করেন আয়রা। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

প্রথমে দুই বোনের কেউই বুঝতে পারেননি ব্যক্তিগত মুহূর্ত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বুঝতে পারার পর সঙ্গে সঙ্গে তা তাঁরা ডিলিট করে দেন। তবে তত ক্ষণে যা ‘ক্ষতি’ হওয়ার হয়ে গিয়েছে। ওয়েব অডিয়েন্সের একটা অংশ ওই ভিডিও থেকে সারার নগ্ন ছবির স্ক্রিনশটও নিয়ে নেন।

এই ঘটনা নিয়ে সারা সংবাদমাধ্যমে বলেন, ‘‘কী হয়েছে আমি জানি না। সব কিছু গন্ডগোল হয়েছে। আমার বোন মজা করে একটা ভিডিও তুলেছিল। ভুল করে আপলোড হওয়ার পর ও ডিলিটও করে দেয়। ও একটু মদ খেয়েছিল। আমরা একটু মজাও করছিলাম। আমি শুধু বলতে চাই, পৃথিবী যে ভাবে এগিয়ে যাচ্ছে মাঝেমধ্যে প্রযুক্তিগত সমস্যা হতে পারে। আমাদের সকলেরই সতর্ক হওয়া উচিত।’’

তবে সারার এই বক্তব্যেরও সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। প্রশ্ন উঠছে, মদ্যপ অবস্থায় ব্যক্তিগত মুহূর্ত নিয়ে আয়রা এত অসাবধান কী ভাবে হলেন? নাকি জনপ্রিয়তা পাওয়ার এ এক অন্য মাধ্যম, প্রশ্ন উঠছে তা নিয়েও। -আনন্দবাজার