ব্রেকিং নিউজ

সকাল ৯:০৫ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সাম্প্রদায়িক সম্প্রীতি জোরদারে রাষ্ট্রপতির আহ্বান

রাষ্ট্রপতি আবদুল হামিদ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য আরো জোরদারে কার্যকর ভূমিকা পালনে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
আজ বঙ্গভবনে ক্রিসমাস ডে উদযাপন উপলক্ষে খ্রীস্টান সম্প্রদায়ের সদস্যদের সঙ্গে শুছেচ্ছা বিনিময়কালে রাষ্ট্রপতি মিডিয়াকে বলেন, ‘স্মরণাতীতকাল থেকে এদেশের জনগণ ভালোবাসা ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ এবং সম্প্রীতির ঐতিহ্য আরো জোরদারে আমরা সবাই কার্যকর ভূমিকা পালন করে আসছি।’
এ সময় রাষ্ট্রপতির স্ত্রী রাশিদা খানম উপস্থিত ছিলেন।
রাষ্ট্রপতি এ সময় সুখী, সমৃদ্ধ ও ধর্মনিরপেক্ষ বাংলাদেশ নির্মাণে সকলকে একত্রে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, বাংলাদেশে সমাজ উন্নয়নে বিশেষ করে শিক্ষা ও মানবতার সেবার ক্ষেত্রে খ্রীস্টান সম্প্রদায়ের ভূমিকা প্রশংসনীয়।
আর্চবিশপ অব বাংলাদেশ পেট্রিক ডি রোজারিও, বিদেশী বিভিন্ন মিশনের রাষ্ট্রদূত ও প্রতিনিধি, খ্রীস্টান সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ, ধর্মীয় নেতৃবৃন্দ এবং পেশাজীবীরা সংবর্ধনায় অংশ নেন।
সংবর্ধনায় একদল গায়ক ক্রিসমাস ক্যারল পরিবেশন করেন। পরে রাষ্ট্রপতি খ্রীস্টান সম্প্রদায়ের সদস্যদের নিয়ে ক্রিসমাস কেক কাটেন।
ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান এবং সমাজকল্যাণ প্রতিমন্ত্রী প্রমোদ মানকিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।