Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৩:৫৪ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

আগুনে দগ্ধ হয়ে দম্পতির মৃত্যু
এ সময় নারীসহ আরও পাঁচজন অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছে।

সাভারে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে দম্পতির মৃত্যু

সাভারে শুক্রবার দিবাগত রাতে গ্যাস লাইনের আগুনে এক দম্পতির মৃত্যু হয়েছে। এ সময় নারীসহ আরও পাঁচজন অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছে।

শনিবার ভোর রাত প্রায় তিনটার দিকে সাভার পৌর এলাকার ভাগলপুর দক্ষিণ দরিয়ারপুর এলাকার মুড়ি ব্যবসায়ী তাজুল ইসলামের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা জানায়, দক্ষিণ দরিয়ারপুর এলাকার মুড়ি ব্যবসায়ী তাজুল ইসলামের একতলা বাড়ির একটি কক্ষে গ্যাস লাইন থেকে হঠাৎ আগুন ধরে। এ সময় মুহূর্তের মধ্যে আগুন আরও দু’টি কক্ষে ছড়িয়ে পড়ে। এতে ওই বাড়িতে থাকা সাত জন অগ্নিদগ্ধ হয়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সময় ওই বাড়ির সব মালামাল ও মুল্যবান জিনিসপত্র পুড়ে গেছে।

পরে আহতদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে রওশন আলী (৫৫) ও তার স্ত্রী খায়রুন্নেসাকে (৪০) কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

অগ্নিদগ্ধ রওশন আলীর ছেলে হযরত আলী (২৫) ও তার মেয়ে ফাতেমা (২০), তার মেয়ের স্বামী সেলিম, ভায়রা তাজুল ইসলাম ও তাজুল ইসলামের স্ত্রী মেহেরুন নেসাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ওই বাড়িটি পরিদর্শন করে বাড়িতে তালা ঝুলিয়ে দিয়েছে ও নিহত দু’জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহত রওশন আলী এবং তার স্ত্রী খায়রুন্নেছা সম্প্রতি গ্রামের বাড়ি রাজশাহী থেকে তাদের আত্মীয় তাজুল ইসলামের বাড়িতে বেড়াতে আসে বলে তাদের স্বজনরা জানান।