ব্রেকিং নিউজ

রাত ১১:০৮ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু , ফাইল ফটো

সাফল্য জানিয়ে নৌকায় ভোট চাইতে হবে : আমু

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগামী নির্বাচনে সরকারের সাফল্য ও উন্নয়ন তুলে ধরে সব নেতা-কর্মীকে নৌকার জন্য ভোট চাইতে হবে।

শুক্রবার সকাল ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ. রশিদ হাওলাদারের সভাপতিত্বে বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান, বিনয়কাঠী ইউপি চেয়ারম্যার সাইফুল ইসলাম, শেখেরহাট ইউপি চেয়ারম্যান নুরুল আমিন সুরুজ প্রমুখ বক্তব্য রাখেন।

আমির হোসেন আমু বলেন, দলীয় কর্মকান্ডে তৃনমূল থেকে উপজেলা এবং জেলা পর্যায়ে ত্যাগী ও দায়িত্বশীল নেতাদের গুরুত্ব দিতে হবে। দলের আদর্শ ও শৃঙ্খলা মেনে আগামী নির্বাচনে মাঠ পর্যায় সম্মিলিতভাবে সবাইকে কাজ করতে হবে।

তিনি বলেন, আগামীতে জেলায় ওয়ার্ড থেকে উপজেলা পর্যায় গণতান্ত্রিক উপায়ে সম্মেলন করে কমিটি গঠন করা হবে। সব নেতা কর্মীকে দলের জন্য ঐক্যবদ্ধ হয়ে দলীয় প্রতীক নৌকার পক্ষে কাজ করতে হবে।