ব্রেকিং নিউজ

রাত ২:০০ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

‘সাধারণ রোগীদের মত করেই চিকিৎসা সেবা নিলেন প্রধানমন্ত্রী’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ গাজীপুর জেলার কাশিমপুরের তেঁতুইবাড়ির বেগম ফজিলাতুন্নেসা কেপিজে বিশেষায়িত হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন। বিকেলে প্রধানমন্ত্রী নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য এই হাসপাতালে যান। এ সময় তিনি সাধারণ রোগীদের মত রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন ও ফি প্রদান করেন।

প্রধানমন্ত্রী হাসপাতালে পৌঁছলে হাসপাতালের সিইও (চিফ এক্সিকিউটিভ অফিসার) জয়তুন বিনতে সোলায়মান, পরিচালক ডা. আরিফ মাহমুদ এবং নার্সিং পরিচালক নূরী লিজা কামেন তাঁকে স্বাগত জানান।

গতবার এই হাসপাতালে মেডিকেল চেকআপে এসে প্রধানমন্ত্রী যা করেছিলেন এবারও তাই করেছেন উল্লেখ করে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, ‘আগের বারের মত প্রধানমন্ত্রী নিজেই কাউন্টারে গিয়ে রেজিষ্ট্রেশন করেন এবং রেজিষ্ট্রেশন ও চেকআপ ফি প্রদান করেন।’
দেশের প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ’র তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়।

pm155

দেশের প্রখ্যাত চিকিৎসকবৃন্দ নিয়মিত এই হাসপাতালে চিকিৎসাসেবা প্রদান করায় প্রধানমন্ত্রী এই হাসপাতালেই তাঁর নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করিয়ে থাকেন।

প্রধানমন্ত্রী এছাড়াও, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্টের পক্ষে এই হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের আর্থিক সহযোগিতা প্রদান করে থাকেন।

শেখ ফজিলাতুন্নেসা কেপিজে বিশেষায়িত হাসপাতালটি ২০১৩ সালের ১৮ নভেম্বর মালয়েশিয়ার কেপিজে এবং বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের যৌথ ব্যবস্থাপনায় যাত্রা শুরু করে।

যাত্রা শুরুর পর থেকেই হাসপাতালটি মেডিসিন, সার্জারী, গাইনোকোলজি, পেডিয়াট্রিক, চক্ষু, ইএনটি, নিউরো মেডিসিন, হৃদরোগ চিকিৎসহ উন্নত স্বাস্থ্যসেবা প্রদান নিশ্চিত করে সর্বস্তরের মানুষের কাছে প্রশংসিত হয়ে আসছে।

এই হাসপাতালটি আন্তর্জাতিক মানের নার্সিং সেবা, এমআরআই, সিটি স্ক্যান ও ডায়ালাইসিস সেবা প্রদানের মাধ্যমে দেশের স্বাস্থ্য খাতে একটি বিশেষ স্থান করে নিয়েছে।