Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:৫২ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

সাত খুন মামলার আসামি নূর হোসেন নারায়ণগঞ্জে

বহুল আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে নারায়ণগঞ্জ আদালতে হাজির করতে আদালতপাড়ায় চলছে ব্যাপক প্রস্তুতি। সঙ্গে আদালত পাড়া ও এর আশে-পাশে গড়ে তোলা হয়েছে নিরাপত্তাবলয়। তাকে দুপুর দেড়টার দিকে আদালতে তোলা হবে বলে একটি সূত্র নিশ্চিত করেছে। নূর হোসেনের বিরুদ্ধে ১৩টি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

এর আগে নূর হোসেনকে উত্তরার র‌্যাব-১ কার্যালয় থেকে নারায়ণগঞ্জে নিয়ে আসা হয়। শুক্রবার সকাল ৭টা ২০ মিনিটের দিকে তাকে বহনকারী গাড়ি র‌্যাব-১ কার্যালয় থেকে রওনা হয়ে ৮টা ১৫ মিনিটে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে নিয়ে আসা হয়।এর আগে বেনাপোলে হস্তান্তরের পর নূর হোসেনকে সরাসরি নিয়ে আসা হয় উত্তরার র‌্যাব-১ কার্যালয়ে। সকাল ৬টা ৫০ মিনিটে নূর হোসেনকে বহনকারী গাড়ি র‌্যাব-১ কার্যালয়ে প্রবেশ করেন। তাকে নিয়ে আসা গাড়িটির সঙ্গে ছিল আরও চারটি গাড়ি। পরে সাংবাদিকদের ব্রিফ করে র‌্যাব।

উল্লেখ্য, গত বছরের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ শহরের কাছ থেকে পৌর কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণ করেন র‌্যাব-১১-এর কতিপয় সদস্য। এর তিনদিন পর শীতলক্ষ্যা নদীতে হাত-পা বাধা অবস্থায় সাত জনেরই মৃতদেহ পাওয়া যায়।

এ ঘটনায় নূর হোসেনকে প্রধান আসামি করে দুটি মামলা দায়ের করা হয়। পরে ঘটনার ১১ মাস পর গত ৮ এপ্রিল মামলার তদন্তকারী কর্মকর্তা সংস্থা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দুটি মামলায় অভিন্ন চার্জশিটে নূর হোসেন, চাকরিচ্যুত সাবেক র‌্যাব কর্মকর্তাসহ ৩৫জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয়। তাদের মধ্যে ২২জন গ্রেফতার রয়েছে। নূরের পর বাকি ১২ জন এখনও পলাতক।