Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:০২ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

সাখাওয়াতের বাসায় আইভী
সাখাওয়াতের বাসায় আইভী

সাখাওয়াতের বাসায় আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে পরাজিত বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে তিনি মিষ্টি নিয়ে সদরের খানপুর কাজীপাড়া এলাকায় সাখাওয়াত হোসেনের বাসায় উপস্থিত হন।

সাখাওয়াতের বাসায় প্রায় আধা-ঘণ্টা সময় কাটান আইভী। এ সময় দু’নেতা নারায়ণগঞ্জের উন্নয়ন নিয়ে আলাপ করেন। আইভীকে মিষ্টি মুখ করান সাখাওয়াতের পরিবারের সদস্যরা।

বাসায় গিয়ে প্রথমে সাখাওয়াতের সঙ্গে করমর্দন করে আইভী কুশল বিনিময় করেন। বেলা সোয়া ১১টার দিকে আইভী বাসা থেকে বের হয়ে চলে যান।

পরে সাংবাদিকদের সামনে সাখাওয়াত হোসেন বিজয়ে আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘ভবিষ্যতে আপনি নারায়ণগঞ্জকে আরও উন্নত করতে আমাদের যে ধরনের সহযোগিতা চাইবেন, আমরা তা করব।’

এ সময় আইভী বলেন, ‘আমি বলেছিলাম- জয় পরাজয় যাই হউক আমি সাখাওয়াত ভাইয়ের বাসায় যাব। আমি সে কথা রেখেছি।’

তিনি বলেন, ‘তাছাড়া সাখাওয়াত ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক অনেক দিনের। আমার অনেক কর্মীর মামলা তিনি লড়েছেন। আমি চাই সৌহাদ্যপূর্ণ পরিবেশে সবাই থাকব।’

বিজয়ের পর গতকাল বৃহস্পতিবার রাতেই আইভী ফোন করে সাখাওয়াতের সঙ্গে কথা বলেন। সে আলাপনে আইভী সাখাওয়াতের সঙ্গে দেখা করার আগ্রহ প্রকাশ করেন। সাখাওয়াতও নিজের বাসায় তাকে আসতে আমন্ত্রণ জানান। তারই অংশ হিসেবে আইভী সকালে সাখাওয়াতের বাসায় এসে দেখা করলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার অনুষ্ঠেয় নাসিক নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বিপুল ভোটে বিজয় লাভ করেছেন।