ব্রেকিং নিউজ

দুপুর ১:৩৯ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মেয়র মিরু গ্রেপ্তার
আজ রবিবার রাজধানীর শ্যামলী থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি

সাংবাদিক হাকিমকে হত্যায় মেয়র মিরু গ্রেপ্তার

সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যার ঘটনায় সিরাজগঞ্জের শাহজাদপুরের মেয়র হালিমুল হক মিরুকে গ্রেপ্তার করেছে ডিবি।

আজ রবিবার রাজধানীর শ্যামলী থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবির রমনা জোনাল টিম ও সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ-ডিবির সমন্বয়ে একটি যৌথ দল ইন্সপেক্টর দীপক দাসের নেতৃত্বে রাত সাড়ে ৯টার দিকে হালিমুল হক মিরুকে রাজধানীর শ্যামলী মোড় থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ দক্ষিণের উপ-কমিশনার মাশরুকুর রহমান খালেদ গণমাধ্যমকে জানিয়েছেন, সাংবাদিক আবদুল হাকিম শিমুল গুলিবিদ্ধ হবার পর থেকেই মেয়র হালিমুল হক মিরুকে গ্রেপ্তারের চেষ্টা চলছিল।

গ্রেপ্তারকৃত মেয়র হালিমুল হক মিরুকে সিরাজগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বৃহস্পতিবার পৌর আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি ভিপি রহিম ও তার শ্যালক ছাত্রলীগ নেতা বিজয় মাহমুদের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগ সমর্থিত পৌর মেয়র হালিমুল হক মিরুর ভাই পিন্টু ও তাদের সমর্থকদের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া, ককটেল নিক্ষেপ ও গোলাগুলির ঘটনা ঘটে। এসময় সিরাজগঞ্জের শাহজাদপুরে ঘটনাস্থলে দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন সমকালের প্রতিনিধি আবদুল হাকিম শিমুল। পরে শুক্রবার দুপুর ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় আনার পথে তিনি মারা যান।

নিহত সাংবাদিক আবদুল হাকিম শিমুলের স্ত্রী কামরুন্নাহার বাদী হয়ে মেয়রসহ ১৮ জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হলো।