ব্রেকিং নিউজ

রাত ১০:৫৭ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
নিহত সমকালের প্রতিনিধি আবদুল হাকিম শিমুলের রক্ত মাখা পরিচয়পত্র - সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সাংবাদিক হত্যায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেব: সেতুমন্ত্রী

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিরাজগঞ্জে গুলিবিদ্ধ হযে সাংবাদিক নিহতের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রশাসনিক এবং দলীয় উভয় দিক থেকেই ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন।

এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় গতকাল বৃহস্পতিবার আওয়ামী লীগের সংঘর্ষের সময়ে ঘটনাস্থলে দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ  সমকালের প্রতিনিধি আবদুল হাকিম শিমুল মারা গেছেন। আজ শুক্রবার দুপুর ১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় আনার পথে তিনি মারা যান। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী শুক্রবার বিকেলে মুন্সীগঞ্জের গজারিয়ায় ২য় গোমতী সেতুর পিয়ার-২-এর স্টিল পাইল ড্রাইভিংয়ের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি এ সময় নিহত সাংবাদিকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ সময় গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ফরাজী, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন, বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান প্রধান প্রমুখ তার সাথে ছিলেন।

সম্পর্কিত সংবাদ

আ.লীগের সংঘর্ষে ‘গুলিবিদ্ধ সাংবাদিক’ হাকিম মারা গেছেন