Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৪:৫৮ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

অবরোধে আহতদের চিকিৎসা দিবে সরকার

বিএনপি-জামায়াত জোটের ডাকা অবরোধ সহিংসতায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসাধীন আহতদের চিকিৎসার ব্যয় সরকার বহন করবেন বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।
সোমবার সন্ধ্যায় ঢামেক হাসপাতালে পুলিশ সদস্যসহ আহতদের দেখতে গিয়ে স্বাস্থ্যমন্ত্রী এ কথা জানান। স্বাস্থ্যমন্ত্রী বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনদের সঙ্গে কথা বলেন এবং তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন।
এ সময়ে মোহাম্মদ নাসিম সাংবাদিকদের বলেন, খালেদা জিয়া নিজ কার্যালয়ে স্বেচ্ছায় অবরুদ্ধ থেকে আরাম আয়েশ করছেন। আর বাইরে সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে নিরীহ মানুষকে পুড়িয়ে মারছেন। এ ঘটনা তার জিঘাংসার প্রতিফলন।
তিনি বলেন, খালেদা জিয়ার ডাকা অবরোধ প্রত্যাখ্যান করে মানুষ যার যার কাজে নেমে পড়ায় তিনি এখন গণমানুষের বিরুদ্ধে নেমেছেন। এই অপকর্ম চালিয়ে কোনদিন তারা দাবি আদায় করতে পারবে না।
বিএনপি-জামায়াতের অপরাজনীতি প্রতিরোধের জন্য জণগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর এই সদস্য বলেন, জঙ্গি লালনকারী সন্ত্রাসী বাহিনীর সাথে কোন আলোচনা বা সংলাপের সুযোগ নেই। তারা ২০১৪ সালে ৫ জানুয়ারি ব্যর্থ হয়েছিল, এবারও ব্যর্থ হয়েছে এবং ভবিষ্যতেও ব্যর্থ হবে।
এ সময় অন্যদের মধ্যে ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নুরুল হক, বিএমএ মহাসচিব অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।